chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে ২৯ মামলায় ১৩১৫০ টাকা জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক: সর্বাত্মক লকডাউনে সাধারণ মানুষকে ঘরে ফেরাতে এবং স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আজও চট্টগ্রামের পুরো নগর চষে বেড়িয়েছেন জেলা প্রশাসনের ১০ নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সোমবার (১৯ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর প্রায় সবগুলো থানা এলাকায় পরিচালিত অভিযানে মোট ২৯ টি মামলা দায়ের করেন। এসব মামলায় সর্বমোট ১৩ হাজার একশত পঞ্চাশ টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

তাছাড়া অভিযানের সময় অধিকাংশ সাধারণ মানুষকে স্বাস্থ্য বিধি মেনে চলতে দেখেন এবং সচেতনতার লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষে মোট ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

আজ দিনব্যাপী পরিচালিত অভিযানগুলোর নেতৃত্ব দিয়েছেন যথাক্রমে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন, এহসান মুরাদ, মোহাম্মদ আতিকুর রহমান, মো. মোজাম্মেল হক চৌধুরী, মো.রাজিব হোসেন, রেজওয়ানা আফরিন, ফাহমিদা আফরোজ, নূরজাহান আক্তার সাথী, হুছাইন মুহাম্মদ ও সোনিয়া হক।

অভিযানে সর্বাত্মক লকডাউন মেনে চলার ব্যাপারে জনসাধারণকে সচেতন করেন ম্যাজিস্ট্রেটগণ। তাছাড়া লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে আরও দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মাসুদ রানা ও আব্দুল্লাহ আল মামুন চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করবেন বলে জেলা প্রশাসন সূত্র জানিয়েছেন।

চখ/আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...