chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

২৪ মামলায় ৭৭০০ টাকা জরিমানা আদায় করেন ১০ ম্যাজিস্ট্রেট

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রেখেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। লকডাউন কার্যকর, স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক পরিধানে অনিহা মানুষদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আজও নগড়জুড়ে মাঠ চষে বেড়িয়েছেন ১০ ম্যাজিস্ট্রেট

রবিবার (১৮ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রাম নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে মোট ২৪টি মামলায় ৭ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করেন ১০ ম্যাজিস্ট্রেট

অভিযানে সর্বাত্মক লকডাউন মেনে চলার ব্যাপারে জনসাধারণকে সচেতন করেন এবং জেলা প্রশাসনের পক্ষে ১০ অভিযানে মোট ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

আজ নগরীর নিউমার্কেট, পাঁচলাইশ, বাকলিয়া, চকবাজার,খুলশী বায়েজিদ, চান্দগাও, পতেঙ্গা, ইপিজেড, বন্দর, কোতোয়ালি, সদরঘাট. ডবলমুরিং, পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ থানা এলাকায় অভিযান পরিচালিত হয়েছে।

এসব অভিযানের নের্তৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান মেহেবুব, নাজমা বিনতে আমিন, আশরাফুল হাসান, মামনুন আহমেদ, মাসুমা জান্নাত, মিজানুর রহমান, মো. আলী হাসান, মো. উমর ফারুক, মো. জিল্লুর রহমান ও মো. আশরাফুল আলম।

এছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে আরও দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট যথাক্রমে মোহাম্মদ আতিকুর রহমান ও প্লাবন কুমার বিশ্বাস চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করবেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর