chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কমলা হ্যারিসকে হত্যার হুমকি, নারী গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে হত্যার হুমকি দেয়ায় এক নার্সকে গ্রেপ্তার করা হয়েছে। দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের ওই নার্সের নাম নিভায়ানে পেটিট ফেলপস।

ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

সাউদার্ন ডিস্ট্রিক্ট কোর্ট অব ফ্লোরিডায় দায়ের করা মামলার আর্জিতে বলা হয়েছে, নিভিয়ান পেটিট প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে হত্যার হুমকি দিয়েছেন। একটি ভিডিওতে নিভিয়ান পেটিট বলেন, ‘কমলা হ্যারিস, তোমার মৃত্যু অবশ্যম্ভাবী। তোমার মৃত্যু এখন সময়ের ব্যাপার মাত্র।’

নিভিয়ান কারাগারে আটক তাঁর স্বামীর কাছে প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টকে হুমকি দেওয়া ভিডিও বার্তা প্রেরণ করেন। কারাগারে আটক লোকজনের সঙ্গে বাইরের লোকজনের যোগাযোগের জন্য নির্মিত ‘জেপে’ নামের অ্যাপসের মাধ্যমে তিনি এই ভিডিও বার্তা পাঠান।

নিভিয়ানের ভিডিওর বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আনা হলে স্পেশাল এজেন্ট ডেভিড বেলেঙ্গার এ নিয়ে তদন্ত করেন। পরে হুমকির প্রমাণ পাওয়া গেলে তিনি মামলা করেন।

মামলার আর্জিতে উল্লেখ করা হয়েছে, হুমকিদাতা নিভিয়ান গত ১৮ ফেব্রুয়ারি এক ভিডিও বার্তায় ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে উদ্দেশ্য করে বলেন, ঈশ্বরের নামে শপথ করছি, আজ থেকে ৫০ দিনের মধ্যে তোমার মৃত্যু হবে।

চখ

এই বিভাগের আরও খবর
Loading...