chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কুমিল্লার হত্যাকারী ৫ বছর পর চট্টগ্রামে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা জেলায় ২০১৫ সালে একটি অপহরণ ও ধর্ষণ মামলা এবং ২০১৬ সালের একটি হত্যা মামলা মাথায় নিয়ে ফেরার হয়েছিলো মোতালেব নামে এক আসামী।

প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে কেয়ারটেকারের কাজ নিয়ে এতোদিন ধরে আত্মগোপনে ছিলেন চট্টগ্রামের মিস্ত্রিপাড়ায়। তবে শেষ রক্ষা হয়নি তার। ডবলমুরিং থানা পুলিশের হাতেই ধরা পড়তে হয়েছে তালিকাভুক্ত এ আসামীকে।

আজ শনিবার (১৭ এপ্রিল) বিকেলে নগরের ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া থেকে তাকে পুলিশ গ্রেফতার করে। মোতালেব কুমিল্লার বাঙোরা বাজারের মৃত সুবেদার আব্দুল মালেকের ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, মোতালেব ২০১৬ সালে কুমিল্লায় তার চাচাতো ভাইয়ের বউ ইভাকে হত্যা করে চট্টগ্রামে আত্মগোপনে ছিলেন।

মিস্ত্রিপাড়ার জাহেদ ম্যানশন নামে একটি ভবনে কেয়ারটেকারের কাজ নিয়ে পুলিশের চোখ ফাঁকি দিয়েছে প্রায় ৫ বছর। গোপন তথ্যে তার অবস্থান শনাক্ত হওয়ার পর শনিবার বিকেলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন হত্যা মামলা ছাড়াও মোতালেবের বিরুদ্ধে একটি ধর্ষণ ও একটি অপহরণ মামলা রয়েছে। তাছাড়া সে কুমিল্লা জেলার চিহ্নিত সন্ত্রাসী বলে জানতে পেরেছি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...