chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লামায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে পিকআপ,হতাহত ৫

বিভাগীয় ডেস্ক : বান্দরবানের লামা উপজেলার গজালিয়া-লামা সড়কের নাপিতের ঝিরি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে বালুবাহি একটি পিকআপ ভ্যান। এতে দুজন নিহত ও চালকসহ আরো চারজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার বিকেলে সংঘঠিত এ দুর্ঘটনায় নিহত হয়েছেন গজালিয়া ইউনিয়নের ব্রিকফিল্ড এলাকার শাহ আলমের ছেলে মো. মানিক (৩৫) ও একই ইউনিয়নের গাইন্ধা পাড়ার বাসিন্দা চিংহ্লা প্রু মার্মার ছেলে সুইহ্লাচিং মার্মা।

গুরুতর আহতরা হলেন- গাইন্দ্যা পাড়ার বাসিন্দা অংহ্ণা মার্মার ছেলে অংচিশে মার্মা (৩০), ধুংছাই মার্মার ছেলে সুছাংপ্রু মার্মা (৩৫) ও চালক মো. এনাম (৪০)।

সূত্র জানায়, উপজেলার দুর্গম পাহাড়ি গজালিয়া বাজার এলাকার একটি উন্নয়ন কাজের বালু পরিবহন শেষে পিকআপ গাড়িটি শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা শহরের দিকে যাচ্ছিল।

এ সময় গাড়িটি সড়কের নাপিতের ঝিরি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িটি থাকা চার শ্রমিকসহ চালক গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শ্রমিক মো. মানিককে মৃত ঘোষনা করেন।

এছাড়া আহত শ্রমিক অংচিশে মার্মা ও সুইহ্লাচিং মার্মার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন। চকরিয়াস্থ মালুমঘাট খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে পৌঁছালে সেখানে কর্তব্যরত চিকিৎসক সুইহ্লাচিং মার্মাকেও মৃত ঘোষণা করে।

পিকআপ উল্টে হতাহতের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, দূর্ঘটনায় পতিত পিকআপ গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর