chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফটিকছড়িতে ছুরিকাঘাতে যুবক আহত, আটক কিশোর

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের ফটিকছড়িতে বাবুল নামে ৩৬ বছর বয়সী এক যুবককে ছুরিকাঘাত করার অপরাধে সাকিব নামে ১৭ বছর বয়সী এক কিশোরকে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, আজ শনিবার (১৭ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার নাজিরহাট সিটি সেন্টারের সামনে দু জনের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তা হাতাহাতি পর্যায়ে চলে যায়।

এসময় ক্ষুদ্ধ কিশোর সাকিব যুবক বাবুলকে ছুরিকাঘাত করে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়। আহত বাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পথচারীরা। অবস্থা গুরুতর হওয়ায় তাকে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত বাবুল হাটহাজারী উপজেলার গুমানমর্দন ইউনিয়নের বালুখালী এলাকার জনৈক ইলিয়াসের পুত্র। তবে তিনি দীর্ঘদিন ধরে নাজিরহাটের গুল মোহাম্মদ তালুকদার বাড়িস্থ শ্বশুরবাড়িতে বসবাস করে আসছেন বলে জানা গেছে।

তবে সাকিব পালিয়ে বেশিদুর যেতে পারেনি। নাজিরহাট ঝংকার এলাকা থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক সাকিব নাজিরহাট বাজার সংলগ্ন চুন্নার বাপের বাড়ির জনৈক আবু তৈয়ব ড্রাইভারের ছেলে বলে জানা গেছে।

এ বিষয়ে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি চোরাই মোবাইল বেচা কেনার লেনদেনকে কেন্দ্র করে সাকিবের ছুরিকাঘাতে বাবুল আহত হয়েছে।

স্থানীয়দের সহায়তায় ইতিমধ্যে পুলিশ ছুরিকাঘাত করা সাকিবকে আটক করেছে। কেন এ ঘটনা ঘটিয়েছে তা জানার জন্য সাকিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...