chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাজধানীতে করোনা রোগীর আত্মহত্যা

ডেস্ক নিউজ : রাজধানীতে করোনা রোগীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল ভবন থেকে লাফিয়ে পড়ে আসিফ ইকবাল (৫০) নামে করোনা আক্রান্ত এক রোগী আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। লাশের পাশে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে।

মুগদা থানার ওসি প্রলয় কুমার সাহা গণমাধ্যমকে জানান, আসিফের লাশের সঙ্গে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

জানা গেছে, সুইসাইড নোটে নিজের একাকিত্বের যন্ত্রণার কথা উল্লেখ করেছেন আসিফ। সে কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে লিখেছেন। কোনো স্বজন না এলেও কেউ যেন তার লাশ ঠিকভাবে দাফন করেন, সেই অনুরোধও জানিয়েছেন তিনি।

ঢাকার ইস্কাটনে থাকতেন আসিফ। তিনি অবিবাহিত ছিলেন। তার আত্মীয়স্বজন যুক্তরাষ্ট্র প্রবাসী। পরিচিত এক চিকিৎসক গত ৯ এপ্রিল তাকে এ হাসপাতালে ভর্তি করেন।

নিহতের এক সৎভাই মোহাম্মদপুরে থাকেন। তাকে ফোন করলে তিনি আসতে রাজি হননি। দুই সপ্তাহ আগে তার আপন ভাই করোনায় আক্রান্ত হয়ে মারা যান। দেশে তার খোঁজ নেওয়ার মতো তেমন কেউ ছিলেন না। সব মিলিয়ে আসিফ হতাশায় ভুগছিলেন বলে ধারণা করা হচ্ছে।

ইনি/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর