chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে পৃথক অভিযানে ৪২ মামলায় ৪১ হাজার টাকা অর্থদণ্ড

চট্টগ্রাম ডেস্ক : সরকার ঘোষিত লকডাউন সফল করার লক্ষ্যে চট্টগ্রাম নগরীর বিভিন্ন থানা এলাকায় পৃথক অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের ১০ টিম।

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত পরিচালিত এসব অভিযানে মোট ৪২টি মামলা করা হয়। আদায় করা হয় ৪১ হাজার ৩শ টাকা জরিমানা

স্বাস্থ্যবিধি না মানা,মুখে মাস্ক না থাকা এবং অপ্রয়োজনে নগরীতে ঘোরাঘুরির অপরাধে এসব জরিমানা আদায় করা হয়।

এরমধ্যে নগরীর পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় ৮ মামলায় ৩ হাজার ৮শ টাকা, পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ৮ টি মামলায় ৬ হাজার ১শ টাকা ও পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ১৬ মামলায় ২০ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়।

তাছাড়া খুলশী, বায়েজিদ ও চান্দগাও এলাকায় ৭ মামলায় ৯ হাজার টাকা এবং নগরীর কোতোয়ালি সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ৩ মামলায় ১ হাজার ৭শ টাকা অর্থদণ্ড আদায় করেন ম্যাজিস্ট্রেটগণ।

অভিযানগুলো পরিচালনায় ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা, এহসান মুরাদ, মুহাম্মদ ইনামুল হাছান, মো. মোজাম্মেল হক চৌধুরী, ফাহমিদা আফরোজ, সুরাইয়া ইয়াসমিন, গালিব চৌধুরী, রেজওয়ানা আফরিন, হুছাইন মুহাম্মদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক।

তাছাড়া রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযানে নামবে জেলা প্রশাসনের আরো ২ ম্যাজিস্ট্রেট। এরা হলেন মোঃ উমর ফারুক ও জনাব আব্দুল্লাহ আল মামুন।

অভিযান পরিচালনার সময় সর্বাত্মক লকডাউন মেনে চলার ব্যাপারে জনসাধারণকে সচেতন করার পাশাপাশি জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করা হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...