chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রিয়াল তারকা সার্জিও রামোস করোনা আক্রান্ত

খেলা ডেস্ক: স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার সার্জিও রামোস করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ ক্লাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

চলতি মৌসুমে টানা ইনজুরিতে রয়েছেন রামোস। খুব কমই মাঠে নামতে পারছেন। এমন পরিস্থিতিতে নতুন বিপদ হিসেবে হাজির হয়েছে করোনা আক্রান্তের খবর।

১ এপ্রিল থেকে গোড়ালির ইনজুরিতে ভুগছেন রামোস। যে কারণে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রিয়ালের ৩-১ গোলে জয়ী ম্যাচে খেলতে পারেননি তিনি। শুধু তাই নয়, গত শনিবার বার্সেলোনার বিপক্ষে ২-১ গোলে জয়ী ম্যাচ, তথা এল ক্লাসিকোতেও খেলতে পারেননি তিনি।

গত ফেব্রুয়ারিতেই ৩৫ বছর বয়সী এই ডিফেন্ডারের হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। সব মিলিয়ে এরই মধ্যে লিভারপুলের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে যে খেলতে পারবেন তা এরই মধ্যে নিশ্চিত হয়ে গেছে।

২০০৫ সালে সেভিয়া থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর এই ক্লাবের হয়ে মোট ৬৭০ টি ম্যাচ খেলেছেন সার্জিও রামোস। গোল করেছেন ১০১টি। কিন্তু এবার তিনি রয়েছেন দারুণ অনিশ্চয়তায়। কারণ, জুনেই তার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে রিয়ালের। অথচ, এখনও পর্যন্ত চুক্তি নবায়নের কোনো উদ্যোগ নেই।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর