chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভালো আছেন খালেদা জিয়া: ফখরুল ​

ডেস্ক নিউজ: ​করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল ও তিনি ভালো আছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রোববার (১ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

ফখরুল বলেন, খালেদা জিয়ার করোনা পরীক্ষা করা হয়েছে। তার করোনা পজিটিভ; অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত। তবে তিনি ভালো আছেন। অন্য কোনো উপসর্গ নেই।

‘গতকাল (শনিবার) করোনার নমুনা নেয়া হয়েছে। চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থা নেয়া হবে।’

বিএনপি মহাসচিব বলেন, এই ব্যাধি এখন সারাদেশে যেভাবে ভয়াবহ রূপ ধারণ করেছে, সেই পরিপ্রেক্ষিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সবার কাছে তার রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন।

‘বিশেষ করে আমাদের দলের সকল নেতাকর্মীর কাছে আহ্বান থাকবে যে, তারা যেন দেশনেত্রী রোগমুক্তির জন্য দোয়া করেন। আল্লাহ তাআলার কাছে দোয়া চাইবেন এবং সুবিধা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে দোয়া করবেন। স্থানীয় মসজিদগুলোতে যেখানে যেখানে সম্ভব দোয়া করবেন।’

খালেদা ভালো আছেন জানিয়ে ফখরুল বলেন, দেশবাসীকে আশ্বস্ত করতে চাই তিনি তার ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে ভালো আছেন।

শনিবার খালেদার চিকিৎসক ডা. মামুনের দেয়া তথ্যের বিষয়ে দৃষ্ট আকর্ষণ করা হলে বিএনপি মহাসচিব বলেন, তিনি জানেন না, এ কারণে তিনি বলেছেন। এ ব্যাপারে আমি বলতে পারব না, তিনি হয়তো বলতে পারবেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর