chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আবার কোটিপতি অপূর্ব-মেহজাবিন

বিনোদন ডেস্ক : ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবীন। জুটির ক্যারিয়ারে যুক্ত হলো নতুন আরেকটি সোনার পালক! ফের কোটিপতির রেকর্ড গড়লেন অপূর্ব ও মেহজাবীন। 

এই সময়ের দর্শকদের কাছে নাটক দেখার প্রধান মাধ্যম ইউটিউবেই একের পর এক রেকর্ড সৃষ্টি করে যাচ্ছে এ জুটি। এবার ইউটিউবে দ্রুততম কোটি ভিউয়ের ক্লাবে আবারও প্রবেশ করেছে নাটক ‘ক্যান্ডি ক্রাশ’।

বাংলাদেশের নাটক ইতিহাসে সবচেয়ে দ্রুত সময়ে এই বিস্ময়কর ভিউ গড়ার তালিকায় নাটকটি স্থান করে নিয়েছে ষষ্ঠ অবস্থানে।

গত ৩ জানুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটি প্রথম প্রচার করা হয়। গত ৮ এপ্রিল পর্যন্ত মাত্র ৯৫ দিনের মাথায় তা কোটি ভিউয়ের ঘর অতিক্রম করে।

গণমাধ্যমে প্রেরিত এক মেইলবার্তায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় ‘ক্যান্ডি ক্রাশ’ নাটকটি ৩ জানুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। যা কোটি ভিউ অতিক্রম করেছে গত ৮ এপ্রিল।

বলা হয়,বাংলাদেশের দ্রুততম কোটি ভিউ হওয়া অপূর্ব-মেহজাবিনের অভিনীত এটি ৬ষ্ঠতম নাটক।

নির্মাতা মহিম জানান, এই নাটকটি যৌথ প্রচেষ্টার ফসল। অপূর্ব ও মেহজাবীনের দুর্দান্ত অভিনয় নাটকটিকে পূর্ণতা দিয়েছে। পাশে থাকার জন্য তিনি সবাইকে ধন্যবাদ।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, শুরু থেকেই ব্যাপক সাড়া পাচ্ছিলাম। দর্শকরা নাটকটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটকটি আমারও খুব পছন্দের। নির্মাতা মহিদুল মহিম, আমার কো-আর্টিস্ট মেহজাবীন দারুণ সমর্থন দিয়েছেন এতে। নাটকটি এখনও যদি কেউ না দেখেন, দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

এবার এক নজরে দেখে নিন ইউটিউব ভিউতে দ্রুততম কোটি ভিউয়ের বাংলাদেশ ক্লাবে শীর্ষ ১১ নাটকের তালিকা

এখন পর্যন্ত খুব কম সময়ে অর্থাৎ মাত্র ২৬ দিনেই কোটি ভিঊয়ারের তালিকায় নাটক ‘শিল্পী’। এরপর ৩৩ দিনে‘বড় ছেলে’ ৫৩ দিনে ‘এক্সচেঞ্জ’ ৭৩ দিনে ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ ৯৫ দিনে ‘ক্যান্ডি ক্রাশ’ ১৩০ দিনে ‘ভালোবাসি তুমি আমি’ ১৫৯ দিনে ‘যমজ ১০’ ১৭২ দিনে ‘এক্স বয়ফ্রেন্ড’ ২০৪ দিনে ‘মিশন বরিশাল’ ২১৫ দিনে‘টম অ্যান্ড জেরি’ এবং ২৭৪ দিনে ‘বুকের বাঁ পাশে’কোটি ভিউয়ারে জায়গা করে নেয়।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর