chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হালিশহরে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: হালিশহরে লিজা আক্তার (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ (৯ এপ্রিল) সন্ধ্যায় গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

লিজা আক্তার হালিশহর এ ব্লকের শফির কলোনির বাসিন্দা শাহীন উদ্দিনের স্ত্রী।

লিজার স্বামীর বড় ভাই আলাউদ্দিন বলেন, আমার ছোট ভাই শাহীন উদ্দিনের সঙ্গে ৪-৫ মাস আগে লিজার বিয়ে হয়। বিয়ের পর থেকে লিজা স্বামীর বাড়িতে সবসময় মন খারাপ করে বসে থাকত।

‘মন খারাপের বিষয়ে জানতে চাইলে একপর্যায়ে লিজা আরেক ছেলের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করে এবং ওই ছেলে তার বোনের দেবর বলে জানায়।’

আলাউদ্দিন আরও বলেন, ‘এ বিষয়ে কয়েকবার আমার ছোট ভাইয়ের সঙ্গে মনোমালিন্য হলে গতমাসে লিজা বাবার বাড়ি চলে যায়। ৫ দিন আগে সে বাবার বাড়ি থেকে আমাদের বাড়িতে আসলেও আবার মন খারাপ করে বসে থাকে।

‘আজ দুপুরে লিজা খাওয়া-দাওয়া শেষে নিজ রুমে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। বিষয়টি আমরা টের পেলে দ্রুত উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে সে মারা গেছে।’

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া জানান, ‘সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হালিশহর এলাকা থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে চেষ্টা করা এক নারীকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর