chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে বিধিনিষেধ অমান্য করায় ৪৬ হাজার ৮০০ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীতে সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করায় ২২ মামলায় মোট ৪৬ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) জেলা প্রশাসনের ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। এসময় প্রায় সাড়ে চার হাজার মাস্কও বিতরণ করা হয়।

জানা যায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ নগরের চকবাজার, জিইসি, ওয়াসা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিন মামলায় ৩৩ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা কোতোয়ালি ও সদরঘাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আট মামলায় তিন হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন।

এ ছাড়া পাহাড়তলী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক মামলায় এক হাজার টাকা জরিমানা আদায় করেন এবং কোর্ট বিল্ডিং, ফিরিঙ্গি বাজার, টেরি বাজার এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১০ মামলায় নয় হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইনামুল হাছান ডবলমুরিং এলাকায় এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে স্বাস্থ্যবিধি পালনে জনসাধারণকে নির্দেশনা দেন।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বলেন, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আজ নগরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসব অভিযানে জরিমানার পাশাপাশি সচেতনতার জন্য মাস্ক বিতরণ করা হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর