chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আদালতের নির্দেশে কারাগারে শিশুবক্তাখ্যাত রফিকুল!

ডেস্ক নিউজ : র‌্যাবের হাতে আটক শিশুবক্তাখ্যাত রফিকুল ইসলাম মাদানীকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন গাজীপুরের একটি আদালত।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে রফিকুল ইসলাম মাদানীকে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ তোলা হয়।

এ সময় তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শরিফুল ইসলাম।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী উপপুলিশ কমিশনার (দক্ষিণ) জানান, আটকের পর বুধবার রাত আড়াইটার দিকে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানিকে জিএমপির গাছা থানায় হস্তান্তর করে র্যাব-১।

তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা দায়ের করে র‌্যাব। এ মামলায় বৃহস্পতিবার সকালে তাকে আদালতে তোলা হয়। আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শরিফুল ইসলাম তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রাষ্ট্রবিরোধী, উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টার অভিযোগে গতকাল বুধবার রফিকুল ইসলাম মাদানীকে নেত্রকোনা থেকে আটক করে র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বুধবার বলেছিলেন, রফিকুল ইসলাম মাদানী নানা সময়ে বিভিন্ন বিষয়ে উসকানিমূলক বক্তব্য দিয়ে থাকেন।

তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়েছেন।
শুধু তাই নয়, তিনি রাষ্ট্রবিরোধী নানা উসকানিমূলক কথাবার্তা বলেন। এতে জনমনে ভীতির সঞ্চার হয়েছে বলে আমাদের কাছে অভিযোগ রয়েছে।

তার এসব ঔদ্ধত্যপূর্ণ কথাবার্তা জনসাধারণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া তৈরি করেছে। যা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে।

এর আগে গত ২৫ মার্চ ঢাকার বায়তুল মোকাররমে নরেন্দ্র মোদীর ঢাকা সফরের বিরুদ্ধে চলা বিক্ষোভের সময় রফিকুল ইসলাম মাদানীকে আটক করেছিল পুলিশ। পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

আরপি/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর