chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে একদিনে ৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বাঁশখালীতে মাত্র দুই ঘন্টার ব্যবধানে পৃথক দুটি ঘটনায় এক যুবক ও ৫ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

তাছাড়া আগের দিনে পারিবারিক কলহের জেরে বিষপান করা এক নারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ বুধবার (৭ এপ্রিল) বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে উপজেলার পশ্চিম চাম্বল ৩নং ওয়ার্ডের বাংলা বাজারে দুজনের মৃত্যুর ঘটনাগুলো ঘটে। অন্যদিকে বিষপান করা সেই নারীর মৃত্যু হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।

জানা যায়, বৈদ্যুতিক খুঁটিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. আবুল কাশেম নামে ৩০ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয় বুধবার (৭ এপ্রিল) বিকাল ৩ টায়।

উপজেলার চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল ৩ নং ওয়ার্ডের বাংলা বাজার এলাকায় ঘটনাটি ঘটে। নিহত আবুল কাশেম একই গ্রামের নুরুল হকের ছেলে। এ ঘটনার মাত্র ২ ঘন্টা পরই একই গ্রামে আরো একটি মৃত্যুর খবর আসে।

বুধবার বিকাল ৫ টার দিকে বাড়ির পাশের পুকুর পাড়ে খেলতে গিয়ে সকলের অগোচরে পানিতে পড়ে যায় ৫ বছর বয়সী শিশু তানজিদ। পরে অনেক খোঁজাখুঁজির পর পুকুরে ভাসতে দেখে তানজিদকে পুকুর থেকে উদ্ধার করে স্বজনরা।

পরে মুমূর্ষ অবস্থায় বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। নিহত শিশু তানজিদ ওই এলাকার শফিক আহমদের ছেলে বলে জানা গেছে।

পৃথক দুটি ঘটনায় যুবক ও শিশুর মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন বাঁশখালী হাসপাতালে জরুরী বিভাগে র্কমরত চিকিৎসক মো. আমিনুল হক।

অন্যদিকে বাঁশখালী পৌরসদরের ৩নং ওয়ার্ডের উত্তর জলদী নেয়াজর পাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে বিষপান করা সুরা খাতুন (৫৫) এর মৃত্যু হয় আজ বুধবার (৭ এপ্রিল) ভোরে।

জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তিনি বিষপান করেন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাতেই চমেক হাসপাতালে প্রেরণ করেন।

চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৭ এপ্রিল) ভোরে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। তথ্যটি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর।

তিনি বলেন, উত্তর জলদী নেয়াজর পাড়া এলাকার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা সেটি তদন্ত করলে জানা যাবে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর