chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পেঁয়াজের বস্তায় দেড় লাখ টাকার গাঁজা, আটক ১

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানা এলাকায় অভিযান চালিয়ে মো. জসীম উদ্দিন (২৮) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ৭)।

আজ সোমবার (৫ এপ্রিল) পৌনে সন্ধ্যা ৬টার সময় উপজেলার বাগানবাজার ইউনিয়নের ৭নং হলুদিয়া সৈনিকপাড়ার জনৈক মোসলেম উদ্দিনের গুদামঘরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক জসীম উদ্দিন ওই এলাকার মো. সেলিমের ছেলে বলে জানা গেছে।

এসময় তার হেফাজতে থাকা গুদামঘরে গুদামজাত করা পেয়াজের বস্তার সাথে মিলিয়ে অপর ৩টি বস্থায় লুকানো ৪৭ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। যার আনুমানিক বাজার মূল্য এক লক্ষ ৪৫ হাজার ৫ টাকা।

র‌্যাব ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার এসব তথ্য নিশ্চিত করে বলেন, তাদের কাছে আগে থেকেই গোপন তথ্য ছিল পেঁয়াজের চালানের সাথে গাঁজা বিকিকিনি করছে মাদককারবারিরা।

এমন তথ্যের আলোকে সোমবার সন্ধ্যায় ওই গুদামঘরে অভিযান পরিচালনা করতে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক যুবক পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে গুদামঘরে পেয়াজের বস্থার সাথে মিলানো তিনটি বস্তায় লুকানো অবস্থায় ৪৭ কেজি গাঁজা উদ্ধার উদ্ধার হয়।

উদ্ধারকৃত মালামালসহ আটক জসীমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় এ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর