chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মৌসুমী-পুত্রবধূসহ পুরো পরিবার করোনাক্রান্ত

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। ওমর সানি-মৌসুমী দম্পতির ছেলে ফারদিন ও তার স্ত্রী সাদিয়া রহমান আয়েশাও করোনা পজিটিভ।

চলচ্চিত্র অভিনেতা জানিয়েছেন, ছেলে, পুত্রবধূ ও মৌসুমীর শরীর ব্যথা, গলাব্যথা, হালকা জ্বর।
বিষয়টি নিশ্চিত করে শুক্রবার ফেসবুকে ওমর সানী লিখেছেন, ‘আমার স্ত্রী, ছেলে, নতুন বউমাসহ বাসার অন্যান্য সদস্য এবং প্রিয় কিছু মানুষ অসুস্থ। আপনারা দোয়া করবেন, সবাই যেন সুস্থ হয়ে ওঠে।’

এ বিষয়ে ওমর সানী গণমাধ্যমকে জানান, আপাতত ঘরে তাদের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

শনিবার (৩ এপ্রিল) তাদের সবার কোভিড–১৯ টেস্ট করানো হবে।

ওমর সানী জানান, ‘কয়েক দিন আগে আমার মেয়ে ফাইজাও অসুস্থ হয়। তারও জ্বর হয়েছিল। কিছুটা দুশ্চিন্তায় ছিলাম। এরপর করোনার টেস্ট করানো হলে জানতে পারি, ফল নেগেটিভ।

এর মধ্যে হঠাৎ আমার ছেলে ফারদীন আর বউমা অসুস্থ হয়। করোনার কিছু উপসর্গ তাদের মধ্যে আছে। গতকাল থেকে মৌসুমীরও শরীর ব্যথা, গলাব্যথা, হালকা জ্বর; যে কারণে সে পরিচালক সমিতির নির্বাচনে ভোট দিতেও যেতে পারেনি। ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছে। সবার করোনা টেস্ট করাব। সৃষ্টিকর্তার কাছে দোয়া চাইছি, সবার যেন করোনা নেগেটিভ আসে।’
নিজের শারীরিক অবস্থার কথা জানতে চাইলে তিনি বলেন, পরিবারের অন্যদের মতো তিনি অতটা অসুস্থ নন। তবে হঠাৎ সবার শারীরিক অসুস্থতায় তিনি চিন্তিত। নিজেকে তার অসহায় মনে হচ্ছে।

প্রসঙ্গত, গত ২৬ মার্চ কানাডাপ্রবাসী কুমিল্লার মেয়ে আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানী দম্পতি। ছেলের বিয়ের আনুষ্ঠানিকতাকে কেন্দ্র করেই কদিন ধরে বেশ ব্যস্ততায় কেটেছে এই তারকা দম্পতির। তারপর থেকেই একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন।

চখ/এএমএস

এই বিভাগের আরও খবর