chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আরো ২৯০ জনের শরীরে করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ২ হাজার ২৫৪ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২৯০ জনের শরীরে। এসময় করোনায় কারো মৃত্যু হয়নি।

বুধবার (৩১ মার্চ) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা গেছে। নতুন শনাক্তদের মধ্যে ২৫৪ জন নগরীর এবং ৩৬ রয়েছে বিভিন্ন উপজেলার। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৯ হাজার ৯৯৬ জন। এ পর্যন্ত চট্টগ্রামে করোনায় মারা গেছেন মোট ৩৮৬ জন। এর মধ্যে ২৮৩ জন নগরীর ও ১০৩ জন বিভিন্ন উপজেলার।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ২৪ জনের নমুনা পরীক্ষা করে ৭ জন, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ৭৬২ জনের নমুনা পরীক্ষায় ৩৫ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজে ১১৩৬ জনের নমুনা পরীক্ষায় ৫০ জন, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ২৫০ জনের নমুনা পরীক্ষায় ৬৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। একই সময়ে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২০৬ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

এ ছাড়া আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৩৮ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৭৭ জনের নমুনা পরীক্ষা করে ৬৮ জন ও শেভরণে ৩৩২ জনের নমুনা পরীক্ষায় ৪৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে এদিন চট্টগ্রাম জেনারেল হাসপাতাল (আরটিআরএল) ল্যাবে কোনো নমুনা পরীক্ষা হয়নি।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর