chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রেসক্লাবের সামনে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

ডেস্ক নিউজ: স্বাধীনতা দিবসে ‘মানুষ হত্যা’ ও ‘পুলিশি হামলার’ অভিযোগে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। মহানগর বিএনপি ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা এই কর্মসূচিতে অংশ নিচ্ছেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরবিরোধী বিক্ষোভকে কেন্দ্র করে গত শুক্রবার সংঘর্ষে হতাহত হওয়ার ঘটনায় বিএনপি ২৯ মার্চ ঢাকাসহ বিভাগীয় শহরে এবং ৩০ মার্চ জেলা শহরে বিক্ষোভ কর্মসূচি দেয়। সেই কর্মসূচির অংশ হিসেবে আজ জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করছে দলটি।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন। বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক আজিজুল বারী হেলার, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহসভাপতি বজলুল বাসিত, সাধারণ সম্পাদক আবদুল আলীম, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আবুল বাসার, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

এসময়,  মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনা সরকার পরিকল্পিতভাবে বিচার বিভাগের স্বাধীনতা হরণ করেছে। আইন বিভাগের স্বাধীনতা হরণ করেছে।  ভারতের সঙ্গে  সম্পর্ক থাকতেই পারে।  কিন্তু ভারত যেভাবে আমাদের দেশের মানুষকে বর্ডার কিলিং করছে তা মেনে নেওয়া যায়না।  সীমান্তে গুলি করে হত্যা করার অধিকার কারো নেই।  বর্তমান সরকার গণতন্ত্রকে বিপন্ন করেছে।  শেখ হাসিনার ক্ষমতায় থাকায় আর কোনো অধিকার নেই।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর