chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্কুল শিক্ষার্থীকে জঙ্গলে নিয়ে ধর্ষণ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক: আনোয়ারায় ১৩ বছর বয়সী এক স্কুল শিক্ষার্থীকে শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজ সংলগ্ল পাহাড়ি জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে কয়েকজন যুবকের বিরুদ্ধে।  

ঘটনার দুদিন পর শনিবার (২৭ মার্চ) রাতে ধর্ষিতা শিক্ষার্থীর বাবা আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করলে তাৎক্ষণিক অভিযানে নামে পুলিশ। উপজেলার বরুমছড়া এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শহীদুল ইসলাম প্রকাশ রাকিব (২০) ও মো. রাজু প্রকাশ সাগর (২৫)।

আনোয়ারা থানা পুলিশ জানায়, ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেফতারের পর রবিবার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ১৩ বছরের ওই কিশোরীকে তুলে নিয়ে শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজ সংলগ্ল পাহাড়ি জঙ্গলে পালাক্রমে ধর্ষণ করে স্থানীয় কিছু বখাটে।

খবর পেয়ে পরিবারের লোকজন কিশোরীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ওই কিশোরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

এদিকে ওই ঘটনার দুদিন পর শনিবার (২৭ মার্চ) রাত সাড়ে ১১টায় শিশুটির পিতা বাদি হয়ে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে উপজেলার বরুমচড়া এলাকা থেকে নেজাম উদ্দিনের ছেলে মো. শহীদুল ইসলাম রাকিব ও বটতলী গ্রামের মৃত আবদুস সালামের ছেলে মো. রাজু প্রকাশ সাগরকে গ্রেফতার করে।

ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করার তথ্যটি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার অফিসার্স ইনচার্জ এসএম দিদারুল ইসলাম সিকদার।   তিনি বলেন, গ্রেফতার দুজনকে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর