chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শিতলপুরে দুর্বৃত্তের হামলার শিকার প্রবীণ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক: সীতাকুণ্ডের সোনাইছড়ি শিতলপুর গ্রামে দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন প্রবীণ শিক্ষক মো. আবুল মুনসুর (৬৪)। এতে তিনি ছাড়া আরো ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

হামলার ঘটনায় শিক্ষক নিজে বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় তিনি উল্লেখ করেন, গত সোমবার নিজ গ্রামে শিক্ষক মুনসুর তার মৌরশী ও খরিদকৃত জায়গায় টিনের বেড়া দেওয়ার সময় ৫/৬ জনের সন্ত্রাসী দল তার উপর অতর্কিত হামলা করে।

শিক্ষককে হামলা থেকে বাঁচাতে কয়েকজন যুবক এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের উপরেও চড়াও হয়। সন্ত্রাসীদের দা-ছুরির আঘাতে মো. মহিউদ্দিন ইমু (২৬), মো. এরশাদ উদ্দিন (২৫) ও মো. রাকিব উদ্দিন (১৮) নামে তিন যুবক গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

এসময় প্রবীণ শিক্ষক আবুল মুনসুর এগিয়ে এলে তাকেও সন্ত্রাসীরা বেদম প্রহার করে। পরে এলাকাবাসীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা স্থান ত্যাগ করে এবং গুরুতর জখম অবস্থায় মহিউদ্দিন ইমুকে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি দেখে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে এ ঘটনার পর স্থানীয় মো. আজিজুল গাউস টিটু, আরিফুল গাউস, নাছির উদ্দিনসহ ৫/৬ জনের নামে সীতাকুণ্ড থানায় অভিযোগ দায়ের করায় শিক্ষক আবুল মুনসুরের পরিবারকে হুমকি ধমকি দিচ্ছে বলে জানান প্রবীণ শিক্ষক মুনসুর।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার এস আই টিবলু মজুমদার বলেন, প্রবীণ শিক্ষক মুনসুর ও তার পরিবারের উপর হামলা হযেছে বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর