chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘সাকিবের গুণ নিয়ে প্রশ্ন করার কোনো মানে হয় না’

খেলা ডেস্ক: সাকিবকে শুরু থেকে দলে পেতে মুখিয়ে আছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অন্যতম ফ্রাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। চার বছর পর ‘ঘরের ছেলে ঘরে ফিরুক’ এ প্রত্যাশায় সোমবার কেকেআরের অফিসিয়াল টুইটারে সাকিব ও শাহরুখ খানের একটি ছবি পোস্ট করা হয়েছে।

শুধু টুইটারে পোস্ট দেয়াই নয়- বিদেশি কোটায় কেনা সাকিব আল হাসানসহ আটজন তারকা ক্রিকেটারকে মূল্যায়ন করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

ইনস্টাগ্রামে কেকেআরের পারফরম্যান্স এবং স্ট্র্যাটেজি অ্যানালিস্ট এআর শ্রীকান্ত বলেন, আমরা যখন নিলাম নিয়ে আলোচনা শুরু করি এবং নিলামে কোন খেলোয়াড়কে নেব কিংবা বিকল্প চিন্তা করে রাখব সেখানে একটি নাম বারবার এসেছে- সাকিব আল হাসান।

দলে তার প্রভাব বলার বাইরে। সে ব্যাটিং করতে পারে, বোলিং করতে পারে এবং তার নেতৃত্বগুণও রয়েছে। বিশেষ করে আমাদের তিনজন প্রথম সারির খেলোয়াড়ের বিকল্প সে।

তিনি আরও বলেন, সাকিবের গুণ নিয়ে প্রশ্ন করার কোনো মানে হয় না। সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার সে। ২০১৯ বিশ্বকাপে আমরা দেখেছি বাংলাদেশের হয়ে কতটা ভালো পারফর্ম করেছে।

সে আমাদের হয়ে আগেও খেলেছে এবং প্রমাণ করেছে। আমাদের ভাবনায় সবার ওপরেই ছিল সাকিবের নাম এবং নিলামে তাকে যত দ্রুত সম্ভব পেতে চেয়েছিলাম।

তবে শনিবার দেশের একটি অনলাইন পোর্টালের লাইভ অনুষ্ঠানে অংশ নিয়ে ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিদের নিয়ে আপত্তির মন্তব্য করে ফেঁসে যাচ্ছেন সাকিব।

আগামী মাসে শ্রীলংকা সফরে টেস্ট না খেলে আইপিএল খেলার জন্য অনুমতি নেয়া সাকিবের সেই এনওসি বাতিলও করে দিতে পারে দেশের ক্রিকেট বোর্ড।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর