chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাশেম খুনের ঘটনায় গ্রেফতার আরও ১

নিজস্ব প্রতিবেদক: আগ্রাবাদের জাম্বুরি পার্ক এলাকায় কথাকাটাকাটির জেরে ছুরিকাঘাতে খুন হওয়া হাশেম খান হত্যা মামলায় আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (২২ মার্চ) রাতে নগরীর হালিশহর থানার ব্রিকফিল্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ঘটনাস্থলের সিসি ফুটেজ দেখে তাকে শনাক্ত করে ডবলমুরিং থানা পুলিশ।

গ্রেফতার যুবকের নাম মো. রিয়াদ (২৫)। সে নোয়াখালীর বেগমগঞ্জ থানার চৌকিদার বাড়ির মো জাহাঙ্গীরের ছেলে বলে জানা গেছে।

তথ্যটি নিশ্চিত করেন ডবলমুরিং থানার ওসি মো. মহসীন। তিনি বলেন, হাশেম খুনের ঘটনা তদন্ত করতে ঘটনাস্থলের সিসি ফুটেজ দেখে রিয়াদকে শনাক্ত করা হয়। সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে খুনের ঘটনায় ছয় আসামিকে রিমান্ডে পেয়েছে পুলিশ। মো. হাশেম খান হত্যা মামলার ছয়জন আসামির প্রত্যেককে ৫দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত রবিবার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- মো. মহসিন (৩৪), সাহাব উদ্দিন (২৬), মো. মাসুদ (৪১), মো. আলী আকবর ওরফে আলী (৬০), মো. হেমায়েত অপু (২৫) এবং মাসুদ রানা ওরফে মাসুদ পারভেজ (২৮)।

উল্লেখ্য গত ১৭ মার্চ সকালে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষে মোটরসাইকেল কসরতকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে হাশেম (৩৫) নামে এক যুবক মারা যায়। নিহত হাশেম ছিলেন হালিশহর রঙ্গিপাড়া এলাকার বাসিন্দা। তিনি সাউন্ড সিস্টেমের কাজ করতেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর