chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভালো থেকো বাংলাদেশ: আন্দ্রে রাসেল

খেলা ডেস্ক: বিশ্বের ভয়ংকর ব্যাটসম্যানদের তালিকা করলে প্রথম দিকেই থাকবেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। বিশ্বব্যাপী ফ্রাঞ্চাইজি লিগগুলোতে নিয়মিত খেলেন এই দানবীয় ব্যাটসম্যান।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ আসরে রাজশাহী রয়্যালসকে নেতৃত্ব দিয়ে শিরোপা এনে দেয়ার পাশাপাশি নিজেও জিতেছিলেন আসরসেরা খেলোয়াড়ের পুরস্কার। যার সুবাদে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষের প্রতি ভালোবাসা জন্ম নিয়েছে রাসেলের।

সেই ভালোবাসা থেকেই বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উদযাপনের অংশ নিলেন রাসেল। কোকাকোলা বাংলাদেশের উদ্যোগে বিশ্বের অনেক তারকারা বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে ভিডিওবার্তা দিয়েছেন। এতে যোগ দিয়েছেন রাসেলও। নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে আপলোড দিয়েছেন ভিডিওবার্তা।

সেই ভিডিওর ক্যাপশনে রাসেল লিখেছেন, বাংলাদেশে আমার বন্ধু ও অনুসারীদেরকে ৫০তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাচ্ছি। একইসঙ্গে #Happy50Bangladesh ও #CocaCola হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন তিনি।

এ ছাড়া ভিডিওবার্তায় এ জ্যামাইকান অলরাউন্ডার বলেছেন, ‘বিভিন্ন কারণে বাংলাদেশে আমি অনেকবার গিয়েছি। আমি সেখানের খাবার, মানুষের উদ্দীপনা ও ক্রিকেটের প্রতি তাদের ভালোবাসা পছন্দ করি।’

রাসেল বলেন, ‘কোকাকোলার মাধ্যমে আমি বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি সম্পর্কে জানতে পেরেছি। আমি নিজেও কোকাকোলার উদযাপনের অংশ হতে চাই। তাই স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তির শুভেচ্ছা জানাচ্ছি। ভালো থেকো বাংলাদেশ।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর