chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রুহুল আলম চৌধুরীর মৃত্যুতে বিএনপির শোক

ডেস্ক নিউজ: বিএনপির ভাইস চেয়ারম্যান ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মেজর জেনারেল রহুল আলম চৌধুরীর মৃত্যুতে দলটির পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

রহুল আলম চৌধুরী শনিবার (২০ মার্চ) বেলা ১১টা ১৫ মিনিটের সময় ঢাকার সিএমএইচ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা যান।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, বেগম রোজী কবির, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান।

নেতৃবৃন্দ এক শোক বার্তায় বলেন, রুহুল আলম চৌধুরীর মৃত্যুর সংবাদে তাঁর পরিবার পরিজনের মতো আমরাও গভীরভাবে ব্যথিত হয়েছি। সেনাবাহিনীর অফিসার হিসেবে তিনি একজন বলিষ্ঠ ও দায়িত্বশীল নেতা ছিলেন। দল ও দেশের চরম ক্রান্তিলঘ্নে তিনি দেশের গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তিনি ছিলেন একজন নির্লোভ, সৎ, সাহসী ও দেশপ্রেমিক মানুষ। তিনি অমায়িক আচরণের অধিকারী ছিলেন। এজন্য তিনি দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের নিকট ছিলেন অত্যন্ত প্রিয়। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে দলের যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা পুরণ হওয়ার নয়।

নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর