chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শাল্লায় হিন্দু বাড়িতে হামলার প্রধান আসামি যুবলীগের কেউ না

ডেস্ক নিউজ: সুনামগঞ্জের শাল্লা উপজেলায় হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁওয়ে হিন্দুদের বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনায় গ্রেফতার প্রধান আসামি স্বাধীনের সাথে যুবলীগের কোনো সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ।

শনিবার দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের রমিজ বিপণির জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি বলেন নোয়াগাঁও গ্রামে উগ্র সাম্প্রদায়িক ও মৌলবাদী হামলার সঙ্গে জড়িত নাচনী গ্রামের ইউপি সদস্য শহিদুল ইসলাম স্বাধীন (৫০) যুবলীগের কোনো সাংগঠনিক ইউনিটের সঙ্গে জড়িত ছিলেন না বা নেই।

সংবাদ সম্মেলনে বলা হয়, ২০০৭ সালের পর থেকে দিরাই ও শাল্লায় যুবলীগের কোনো সংগঠনিক কমিটি নেই। তাই যারা শহিদুল ইসলামকে যুবলীগের নেতা বলে প্রচার করছেন, সেটা সঠিক নয়। এটা মূল ঘটনাকে আড়াল করার ষড়যন্ত্র।

এর আগে গণমাধ্যমকে একই তথ্য দিয়েছেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল। সংবাদ সম্মেলনে সংগঠনের জেলা কমিটির সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, সীতেশ তালুকদার মঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জের শাল্লার নোয়াগাঁওয়ে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় আজ শনিবার ভোররাতের দিকে মৌলভীবাজারের কুলাউড়া থেকে স্থানীয় ইউপি সদস্য শহীদুল ইসলাম স্বাধীনকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর