chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ‘ওয়ালটন ডে’ উদযাপন

নিজস্ব প্রতিবেদক: আজ ২০ মার্চ, দেশের শীর্ষ ইলেকট্রিক পণ্য সামগ্রী উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ তাদের ‘ওয়ালটন ডে’ উদযাপ করেছে।

শনিবার( ২০ মার্চ) সকাল ১০ টায় নগরীর সি আর বি এলাকায় উৎসবমুখর পরিবেশে দিবসটি পালিত হয়েছে।

এসময় র‌্যালি, মাস্ক বিতরণ, জনসচেতনতামূলক প্রচারণা, সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

র‌্যালিতে অংশগ্রহণ করেন প্লাজা সেলস এন্ড ডিট্রিবিউশন (পিএসডি) ২ এর ক্রেডিট ও রিকভারী সেকশানের হেড সফিকুল আজাদ, চট্টগ্রাম পশ্চিম এরিয়া ম্যানেজার এনায়েত হোসেন, চট্টগ্রাম পশ্চিম ক্রেডিট মনিটরিং সীমান্ত শিকদার, ওয়ালটন প্লাজা আগ্রাবাদের ব্যবস্থাপক মো. শাহীন, ওয়ালটন প্লাজা নেভীগেইটের ব্যবস্থাপক আবদুল মজিদ, ওয়ালটন প্লাজা ইপিজেডের ব্যবস্থাপক মোঃ মহিউদ্দিন, ওয়ালটন প্লাজা লালখান বাজারের ব্যবস্থাপক মো. রাহাত খান সুমন, ওয়ালটন প্লাজা চকবাজারের ব্যবস্থাপক মো. জাকির হোসেন, ওয়ালটন প্লাজা চাক্তাইর ব্যবস্থাপক জয় পাল বড়ুয়া, ওয়ালটন প্লাজা জিইসির ব্যবস্থাপক নজরুল ইসলাম, ওয়ালটন প্লাজা হালিশহরের ব্যবস্থাপক নাজমুল হোসাইন অনিক, ওয়ালটন প্লাজা কাঠগড়ের ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান। এছাড়াও অংশগ্রহণ করেন ওয়ালটনের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

উল্লেখ্য, প্রায় দুই যুগ আগে এই দিনে বাংলাদেশি টেক-জায়ান্ট ওয়ালটনের পথচলা শুরু। কোটি কোটি মানুষের অকৃত্রিম ভালোবাসায় আজ বাংলাদেশসহ বিশ্বের অন্যতম জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ড ওয়ালটন।

এদিকে, ‘ওয়ালটন ডে’ উপলক্ষ্যে ক্রেতাদের জন্য ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০’ ঘোষণা করা হচ্ছে। বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় আনতে ওয়ালটনের এ উদ্যোগ। ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন এবং ফ্যান ক্রেতাদের জন্য নগদ লাখ লাখ টাকা, ফ্রি পণ্যসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার দেবে ওয়ালটন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর