chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুরগি বহনকারী পিকআপে ৩০ হাজার ইয়াবা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের পটিয়ায় মুরগি বহনকারী একটি পিকআপ ভ্যান থেকে উদ্ধার করা হয়েছে ৩০ হাজার ইয়াবা। এসময় ইয়াবা পাচারে জড়িত থাকায় তিন মাদক কারবারিকে আটক করে পুলিশ।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার কমলমুন্সির হাট এলাকা থেকে ইয়াবাসহ এ তিনজনকে আটক করা হয়। মুরগি বহনকারী পিকআপ ভ্যান জব্দ করে করা হয়।

আটককৃতরা হলেন পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের চাপড়া গ্রামের মৃত জাহাঙ্গীর হোসেনের ছেলে ও পিকআপ ভ্যানের চালক দেলোয়ার হোসেন (২৮), কুমিল্লা জেলার মুরাদনগর থানার গিয়াস উদ্দিনের ছেলে পিকআপভ্যানের হেলপার জুলহাস (২৪) এবং নোয়াখালী জেলার সেনবাগ থানার বাচ্চু মিয়ার ছেলে স্বপন (২৪)।

এসব তথ্য নিশ্চিত করে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, গোপন তথ্যের খবরে উপজেলার কমলমুন্সিরহাট এলাকায় বিশেষ চেকপোস্ট বসানো হয়।

এসময় একটি পিকআপ ভ্যানের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ি থামানোর সংকেত দেন তল্লাশী টিম। তখন মুরগীবহনকারী পিকআপ ভ্যান থেকে নেমে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে চালক ও হেলপারসহ তিনজনকে আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে পিকআপ ভ্যানটিতে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ভ্যানটি জব্দ করে আটককৃত ইয়াবা কারবারিদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে জানায় ওসি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর