chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে ব্যবসায়ী নুরুল ইসলাম হত্যার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : বাঁশখালীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নুরুল ইসলাম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে আন্দোলনে নেমেছেন চাম্বল বাজারের ব্যবসায়ীরা।

আজ শুক্রবার (১৯ মার্চ) সকালে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী , চাম্বল বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ইসমাইল চৌধুরী, সাধারণ সম্পাদক ফখরুদ্দীন মোহাম্মদ তারেক, বিনয় ভুষন নাথ, বশির আলম, সাইফুল ইসলাম, ইউপি সদস্য ছৈয়দ নুর, রেজাউল করিম, মোহাম্মদ জালাল, মৌলানা কাইছার, ফারুক চৌধুরী, বশির আহমদ, খলিলুর রহমান, আরিফ উদ্দীন, জাগের, মো. ইলিয়াছ চৌধুরী, আমির, নাছির উদ্দীন প্রমুখ।

গত মঙ্গলবার (১৬ মার্চ) রাতে চাম্বল বাজার থেকে দোকান বন্ধ করে পায়ে হেঁটে নিজ বাড়িতে যাওয়ার পথে চাম্বল উচ্চ বিদ্যালয়ের সামনে মো. নুরুল ইসলাম (৩৫) নামে এক মুরগি ও ডিম ব্যবসায়ীকে পথরোধ করে হামলা চালায় কয়েকজন ছিনতাইকারী।

এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে নগদ প্রায় ৩-৪ লাখ টাকা ছিনতাই করে তারা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নুরুল ইসলাম চাম্বল বাজারের মুরগি ও ডিম ব্যবসায়ী আব্দুর রহমানের পুত্র। তিনিও তার বাবার সাথে একই ব্যবসা করতেন। বক্তারা নুরুল ইসলামের প্রকৃত খুনিদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর