chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : পটিয়া উপজেলায় ডলি আকতার (১৯) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। মৃত ডলি উপজেলার ছনহরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আবদুর রহমানের স্ত্রী।

বৃহস্পতিবার বিকালে ডলি আকতার এর স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে থানা পুলিশ রাত্রে ঘটনাস্থলে লাশ থানায় নিয়ে আসে। ওই সময় ডলি আকতারের স্বামী ও শ্বাশুড়িসহ বাড়ির লোকজন পালিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূর পিতা আবু তাহের জানান, বৃহস্পতিবার বিকেলে তাকে মেয়ের শ্বাশুড়ি ফোন করে বলে ডলি মাথা ঘুরিয়ে মাটিতে পড়ে গেছে। এ খবর পেয়ে সে দ্রুত ডলি শ্বাশুড় বাড়ি গেলে সেখানে দেখা যায় সে মাঠিতে মৃত অবস্থায় পড়ে আছে। তার গলায় রশি পেছানোর দাগ রয়েছে।

তিনি আরো জানান, এসময় ডলির স্বামী ও শ্বাশুড়িসহ আশপাশের আত্মীয় স্বজন সবাই পালিয়ে যায়।

প্রতিবেশীরা জানান, এর পূর্বে তাকে মারধরের ঘটনা ঘটে এবং তাদের মধ্যে ঝগড়া বিবাদের ঘটনা ঘটে। ডলির স্বামীর সাথে পার্শ্ববর্তী এক মহিলার সাথে পরকিয়া ছিল। তা ডলি জানার কারণে স্বামী তাকে প্রায় সময় মারধর করত। সে ঘটনার রেশ ধরে গতকাল বৃহস্পতিবার দুপুরে স্বামী তাকে মারধর করলে তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে পটিয়া থানার এসআই নুরুল আমিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শুয়া অবস্থায় তার লাশটি উদ্ধার করি। তার গলায় রশির চিহ্ন পাওয়া গেলেও ফ্যান বা কোন কিছুর সাথে রশি পাওয়া যায়নি।

ময়না তদন্ত শেষে রিপোর্ট পেলে ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা জানাযাবে। এ ঘটনায় নিহত ডলি পিতা বাদী হয়ে মামলার প্র¯তুতি নিচ্ছে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর