chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুরো পরিবারকে অজ্ঞান করে মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক: পটিয়ায় খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে অজ্ঞান করে স্বর্ণলংকারসহ মালামাল লুট করে নিয়েছে চোরের দল। সোমবার রাতে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ঊনাইনপুরা গ্রামের বড়ুয়া পাড়ায় এই ঘটনা ঘটে।

অজ্ঞান অবস্থায় স্থানীয় লোকজন কল্পনা চৌধুরী (৪৫), বিরল চৌধুরী (৫০), প্রিয়া চৌধুরী (২৫), অরুন চৌধুরী (৬০), সাধনা বড়ুয়া (৪০), শুভজোতি বড়ুয়া (১৮) ও সুদীপ চৌধুরী (১৪) কে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

এদের মধ্যে তিনজন পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অসুস্থ আরো ৪ জন চমেক হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ঊনাইনপুরা গ্রামের বড়ুয়া গ্রামে প্রতিদিনের মত রাতে বিরল চৌধুরীর পরিবার ও পার্শ্ববর্তী অরুন চৌধুরীর পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়ে।

ভোরে ওই দুই পরিবারের সদস্যদের ঘরে অজ্ঞান অবস্থায় দেখে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় বিরল ও অরুণ চৌধুরীর ঘরের আলমিরার তালা ভেঙে স্বর্ণলংকার ও নগদ অর্থ লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ।

পটিয়া হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার পাপিয়া চৌধুরী জানান, ধারণা করা হচ্ছে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে অজ্ঞান করা হয়েছে।

অসুস্থ কল্পনা চৌধুরী জানান, রাত ১০টার দিকে তারা প্রতিদিনের মত খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রান্না করা ভাতগুলোতে কিছু একটা মিশিয়ে রাখা হয়েছে। তিনি বলেন, মেয়ের বিয়ের জন্য ঘরে রাখা দুই লাখ টাকা ও স্বর্ণালংকার আলমিরা ভেঙে লুট করে নেওয়া হয়েছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, চেতনানাশক ওষুধ মিশিয়ে অজ্ঞান করে স্বর্ণালংকার ও মালামাল নেওয়া সংক্রান্তে থানায় কোন অভিযোগ হয়নি। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর