chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চাঁদপুরে পুলিশের সাথে সংঘর্ষে জেলের মৃত্যু

ডেস্ক নিউ: চাঁদপুরে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে আহত এক জেলের মৃত্যু হয়েছে। অন্যদিকে জেলেদের হামলায় মোহপুর নৌফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হোসেন আহত হয়েছেন।

সোমবার মধ্যরাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর এলাকায় মেঘনা নদীতে জাটকা সংরক্ষণ অভিযানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এই ঘটনায় আরও দুই জেলেকে জাটকা, জাল ও নৌকাসহ আটক করেছে পুলিশ। নৌ পুলিশের পুলিশ সুপার মো. কামরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেন।

নিহত জেলে মাসুদের (২২) বাড়ি মুন্সিগঞ্জ জেলার কালিরচর এলাকায়। এই ঘটনায় আটক অপর দুই জেলে হলেন- একই এলাকার আমির হোসেন ও নজিম ইসলাম।

নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, সোমবার মধ্যরাতে পুলিশ জাটকাবাহী ট্রলার আসার খবর পেয়ে সেটি ধরার জন্য টহল টিম যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জেলেরা নৌকা থেকে চাকতি নিক্ষেপ করছিলেন।

তারা লাঠি ও বাঁশ দিয়ে পুলিশের উপর হামলা করে। জেলেদের হামলায় মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ হোসেন আহত হন। তখন পুলিশ আত্মরক্ষার্থে এক রাউন্ড শটগানের গুলি করে। এই ঘটনায় মাসুদ নামের এক জেলের বাম পায়ের হাঁটুর ওপরে গুলিবিদ্ধ হন।

পুলিশ সুপার বলেন, প্রথমে আহত জেলেকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ ভোর সাড়ে চারটায় চিকিৎসাধীন অবস্থায় ওই জেলে মারা যান।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর