chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ব্যানার ছেঁড়ার প্রতিবাদে সীতাকুণ্ডে ছাত্রলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চট্টগ্রাম ৪ সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলমের ছবিযুক্ত ব্যানার ছেঁড়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগ।

নেতৃবৃন্দরা কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ কমিটির সদস্য এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব দিদারুল আলমের ছবিযুক্ত ব্যানার ছেঁড়ার ঘটনার সাথে জড়িতদের অনতিবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সোমবার বিকেল ৪ টায় ফৌজদারহাট বাজারে মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের সভাপতিত্ব করেন সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফ উদ দৌলা রহমান।

এতে বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম রিয়াদ জিলানী, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা ইকবাল সরোয়ার, ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন আহমেদ, সহ সভাপতি আলতাফ মাহমুদ, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সম্পাদক রিদোয়ান উদ্দিন সায়মন, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন বাবলু, শাহরিয়ার হামিদ, ফাহিম মোস্তফা, আরমান, জুয়েল প্রমুখ।

সমাবেশে বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা ও দিদারুল আলম এমপির ছবিযুক্ত ব্যানার ছেঁড়ার তীব্র নিন্দা জানান এবং প্রশাসনের কাছে এই ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর