chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সন্ত্রাসী ও ক্যাডাররা বাধা দিচ্ছে অভিযোগ নোমান

চট্টগ্রাম সিটি করপোরশনেরে (চসিক) নির্বাচনী প্রচারণায় সন্ত্রাসী ও ক্যাডাররা বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

আজ সোমবার (১৬ মার্চ ) দুপুরে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মোদ হাসানুজ্জামানের কাছে লিখিত অভিযোগ করেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, নগরের নাসিরাবাদ ও পলিটেকনিক এলাকায় গত কয়েকদিন পোস্টার লাগাতে গেলে সন্ত্রাসীরা বাধা দেয়।পোস্টার ছিড়ে ফেলে ও কর্মীদের মারধর করে । এছাড়া পুলিশ বিএনপির পোস্টার লাগাতে বাধাঁ দিচ্ছে ।

তিনি বলেন , গত রোববার ( ১৫র্ মাচ ) পলটকিনেকি এলাকায় ডা. শাহাদাতের প্রচারণায় ব্যবহৃত মাইক ভাঙচুর করা হয়। এতে বিএনপি এক কর্মী আহত হয় । এছাড়া রাত ১ টায় বক্সরিহাট রাজাখালী এলাকায় ধানের শীর্ষে পোস্টার ছিড়ে ফেলা হয়। এসময় পোস্টার লাগাতে গেলে বিএনপি কর্মীদের বাধা দেওয়া হয়। নতুন ব্রীজ এলাকায়ও প্রচারণা চালাতে গিয়ে বাধাপ্রাপ্ত হন বিএনপির্ কর্মীরা। এছাড়া সোমবার (১৬ র্মাচ ) সকালে ১৮ নম্বর পূর্ব বাকলিয়া এলাকায় বিএনপি নেতা সেলিমকে সাদা পোশাকে পুলিশ গিয়ে আটক করার চেষ্টা করে । অথচ তার বির“দ্ধে কোনো ওয়ারেন্ট নেই ।

এই বিভাগের আরও খবর