chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় দিন দুপুরে ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক : সাতকানিয়া উপজেলায় দিনদুপুরে গুলি করে ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রবিবার (১৪ মার্চ) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ছদাহা মিঠাদিঘী এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ব্যবসায়ী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

গুলিবিদ্ধ মিজান সাতকানিয়া ঢেমশা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিল্লাপাড়া এলাকার নুরুল হুদার ছেলে। নগরীর জহুর হকার্স মার্কেটে শান্তি স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার।

তিনি জানান, সকালে বাড়ি থেকে ৫০ হাজার টাকা নিয়ে বের হয়েছিলেন। পরে পদুয়া থেকে আরও ৫ হাজার টাকা সংগ্রহ করে সিএনজি অটোরিক্সা নিয়ে সাতকানিয়ায় ফিরছিলেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ছদাহা মিঠাদিঘী এলাকায় পৌঁছলে পেছন থেকে আরেকটি সিএনজি অটোরিক্সা গতিরোধ করে। ওই গাড়ি থেকে ৪ থেকে ৫ জন মুখে কালো কাপড় বাঁধা অজ্ঞাত ব্যক্তি ছিল। তাদের মধ্যে একজন বাঁ হাতে গুলি করে ৫৫ হাজার টাকা ও একটি স্যামসাং মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ছদাহা মিঠাদীঘিতে ছিনতাইয়ের খবর পেয়ে ঘটনাস্থলে যায়। সেখানে কাউকে পাওয়া যায়নি। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। এ পর্যন্ত কেউ থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর