chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্ত্রীর যৌতুক মামলায় কারাগারে পুলিশ সদস্য

ডেস্ক নিউজ: টাঙ্গাইলে স্ত্রীর করা যৌতুক মামলায় মো. জাফর ইকবাল নামে এক পুলিশ কর্মকর্তাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। জুডিশিয়াল মাজিস্ট্রেট সদর থানা আমলী আদালতের বিচারক নিরা সুলতানা শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি আজ শুক্রবার (১২ মার্চ ) দুপুরে নিশ্চিত করেন টাঙ্গাইলের সরকারি কৌঁসুলি (পিপি) এস আকবর খান।

তিনি বলেন, স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় বৃহস্পতিবার (১১ মার্চ) জাফর ইকবাল আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জাফর ইকবাল টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের আনুহলার ভাঙ্গাবাড়ী এলাকার মকবুল হোসেনের ছেলে এবং ময়মনসিংহ পুলিশ লাইন্সের নায়েক পদে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা যায়, পুলিশ সদস্য মো. জাফর ইকবালের সাথে ২০১৪ সালের ২ জানুয়ারি বিয়ে হয় টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের আনুহলার ভাঙ্গাবাড়ী গ্রামের আব্দুস সামাদ সরকারের মেয়ে সোনিয়া আক্তারের সাথে।

স্ত্রীর দায়ের করা মামলায় উল্লেখ করা হয় পুলিশ সদস্য মো. জাফর মাদক সেবন করেন। বিয়ের পর থেকে বিভিন্ন সময় সে যৌতুকের জন্য মারধর করে আসছে।

তাছাড়া অভিযুক্ত পুলিশ সদস্য তার ব্যক্তিগত মোবাইল থেকে স্ত্রীকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখানোর পাশাপাশি বিবাহ বিচ্ছেদ ও সন্তানের ভরণ পোষণ না করার হুমকি দিতেন।

পরে ২০২০ সালের ২১ ডিসেম্বর মো. জাফর ইকবালের স্ত্রী সোনিয়া আক্তার বাদী হয়ে যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় আদালতে মামলা করেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর