chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কুকুরের আঁচড়ে ছড়ায় বিকট দুর্গন্ধ, বস্তা খুলতেই বের হলো লাশ

ডেস্ক নিউজ: বাড়ির উঠানে একটি কুকুর মাটি আঁচড়ে মুখবন্ধ একটি বস্তা খোলার চেষ্টা করছিলো। কুকুরের আঁচড় লাগার সাথে সাথেই বস্তা থেকে বের হচ্ছিলো বিকট দুর্গন্ধ।

আর হঠাৎ করেই বাড়ির আঙ্গিনা থেকে এমন বিশ্রী দুর্গন্ধ ছড়ানোর কারণ অনুসন্ধানে আশে পাশের লোকজন ছুটে আসে বস্তার কাছে। বস্তার মুখ খুলতেই বেরিয়ে আসে ষাটোর্ধ্ব এক বৃদ্ধা নারীর গলিত লাশ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে শেরপুরের নকলার ধনাকুশা মধ্যপাড়া গ্রামে। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায় লাশটি ছিল চারদিন আগে বাড়ি থেকে নিখোঁজ হওয়া খোদেজা বেগম (৬০) নামে এক বৃদ্ধার। তার নিখোঁজ হওয়ার বিষয়টি অবহিত করতে গত ৮ মার্চ স্থানীয় নকলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলেন বৃদ্ধার ছেলে খোরশেদ আলী।

আজ বৃহস্পতিবার সকালে কুকুরের কল্যাণে বাড়ির উঠানে মাটি কুঁড়ে গর্ত থেকে খদিজা বেগমের গলিত লাশটি উদ্ধার করে পুলিশ।

নিখোঁজ বৃদ্ধা খদিজার গলিত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে নকলা থানার ওসি মুশফিকুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এদিকে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও স্থানীয় সূত্রে জানা গেছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর