chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাহাড়তলীতে এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের পাহাড়তলীতে ২৫ বছর বয়সী এক সন্তানের জননীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে ধর্ষণ করার অভিযোগ উঠেছে আব্দুল করিম (২৭) নামে এক যুবকের বিরুদ্ধে।

৯৯৯ এ ফেন পেয়ে গতকাল ১০ মার্চ বুধবার রাত সাড়ে ১১টার সময় নগরীর মধ্যম সরাইপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় আব্দুল করিমকে গ্রেফতার করা হয়।

আব্দুল করিম খাগড়াছড়ি জেলার মাটিরাঙা এলাকার বাসিন্দা। সে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানা সরাইপাড়া এলাকার একটি বাসায় প্রাইভেট ব্যাচ পড়াতেন বলে জানা গেছে।

জানা যায়, ধর্ষণের শিকার তরুণী বিবাহিত, পেশায় পোশাককর্মী। তার সংসারে সাত বছর বয়সী একটি মেয়ে রয়েছে। তবে স্বামীর সাথে বনিবনা না হওয়ায় তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়।

গত দুবছর ধরে তার সাথে আব্দুল করিম নামে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। বুধবার দিনগত রাতে প্রেমিক করিমের অনুরোধে তার সাথে দেখা করতে সরাইপাড়ার একটি কোচিং সেন্টারে যান ওই তরুণী। সেখানেই দুজনের শারীরিক সম্পর্ক হয়।

প্রাইভেট পড়ানোর নামে বন্ধ রুমে দুজনের অবৈধ মেলামেশার বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন দুজনকে আটকে রেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেন।

এ তথ্য নিশ্চিত করে পাহাড়তলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন জানায়, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে থানায় নিয়ে যায়।

পরে তরুণীর কাছ থেকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ পেয়ে আবদুল করিমকে গ্রেফতার দেখানো হয় এবং বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়।

তাছাড়া ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয় বলে জানান তিনি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর