chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রাকের তেলের ট্যাংকে ৫২ লাখ টাকার ইয়াবা, আটক ১

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাস এলাকার একটি কমিউনিটি সেন্টারের সামনে বিশেষ অভিযান চালিয়ে আলমগীর (৪৬) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

বুধবার রাত সোয়া ১২টার সময় তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে আনুমানিক ৫২ লাখ টাকার ইয়াবা উদ্ধার করার পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করে র‌্যাব।

আটক আলমগীর কক্সবাজার জেলার উখিয়া থানার খোন্দকার পাড়ার মৃত আলী হোসেনের ছেলে বলে জানা গেছে।

র‌্যাব জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী ট্রাকযোগে কক্সবাজার হতে ইয়াবা নিয়ে চট্টগ্রামের দিকে আসছে এমন তথ্য পেয়ে পটিয়া বাইপাস সড়কের পাশে হাম কনভেনশন সেন্টারের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়।

চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হলে থামানোর সংকেত দেয় র‌্যাব সদস্যরা। চালক ট্রাকটি চেকপোস্টের সামনে থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে।

পরে তার দেখানো তথ্যমতে ট্রাকের তেলের ট্যাংকের ভেতরে কৌশলে লুকানো ১৭ হাজার ২শ ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ট্রাকটি জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান তথ্যটি নিশ্চিত করে বলেন, আটক ব্যাক্তিকে উদ্ধারকৃত মালামালসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পটিয়া থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার বলেন, রাতে মাদক আইনে মামলা করা হয়েছে। ১১ মার্চ বৃহস্পতিবার সকালে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর