chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এবারও দেখা হচ্ছে না মেসি-নেইমার দ্বৈরথ

খেলা ডেস্ক: মেসি-রোনালদো প্রতিদ্বন্দ্বিতার মতো মেসি-নেইমার দ্বৈরথও কম উপভোগ্য নয় দর্শকদের কাছে। চ্যাম্পিয়ন্স লিগের সুবাদে সে দ্বৈরথ দেখার সুযোগ হলেও নেইমারের ইনজুরির কারণে তা থেকে বঞ্চিত হচ্ছেন ফুটবলপ্রেমীরা।

কারণ প্রথম লেগের পর ফিরতি লেগের ম্যাচেও মেসির বার্সার বিপক্ষে পিএসজির হয়ে মাঠে নামতে পারছেন না নেইমার। আনুষ্ঠানিকভাবে পিএসজির পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়েছে এ তথ্য।

অর্থাৎ চলতি মৌসুমে আর মেসির বিপক্ষে মাঠেই নামা হচ্ছে না নেইমারের।

নেইমারকে ছাড়াও মেসিদের মাঠে গিয়ে ৪-১ ব্যবধানে বিশাল জয় তুলে এনেছিল পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে যেতে হলে ফিরতি পর্বে পিএসজির মাঠে স্বাগতিকদের অন্তত ৪ গোলের ব্যবধানে হারাতে হবে বার্সাকে।

সে ক্ষেত্রে নেইমার অবশ্যই বড় একটি বাধা ছিল বার্সার জন্য। যদিও ফুটবলপ্রেমীরা অপেক্ষায় ছিল মেসি-নেইমার দ্বৈরথ দেখার জন্য।

কিন্তু ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় নেইমার আগামীকাল (বুধবার) প্যারিসে বার্সার বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে বসে থাকবেন দর্শক সারিতেই।

আজই পিএসজির পক্ষ থেকে নেইমারের খেলতে না পারার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যদিও এখনও নেইমার ব্যক্তিগতভাবে অনুশীলন করে যাচ্ছেন। মূল দলের বাইরে অনুশীলন করছেন এই ব্রাজিলিয়ান তারকা। তবে তার যে অবস্থা তাতে বুধবারের ম্যাচে দলের সঙ্গে যুক্ত হওয়া তার পক্ষে অসম্ভব।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর