chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিজেপি তে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী আনুষ্ঠানিকভাবে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন।

রোববার (৭ মার্চ) কলকাতার ব্রিগেড ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী জনসভায় কলকাতার ব্রিগেড ময়দানে হাজির হয়ে এই ঘোষণা দেন। খবর এনডিটিভি।

এ সময় বিজেপি’র মিঠুন চক্রবর্তীর হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং কৈলাশ বিজয়বর্গীয় ।

এর পূর্বে, মিঠুন চক্রবর্তী তৃণমূল কংগ্রেস থেকে রাজ্যসভার মনোনীত সদস্য হিসেবে দুই বছর দায়িত্ব পালন করেছিলেন।

ব্রিগেড জনসভায় মিঠুন বলেন, ‘আমি বাঙালী। আমি গর্বিত আমি বাঙালী। ভুলে যাবেন না দেশবন্ধু চিত্তরঞ্জনের জন্মের ১৫০ তম বছর এটা। ভুলে যাবেন না রানি রাসমণিকে, এরাই আসল বাঙালী। বাংলার সব কিছুতে অধিকার আপনাদের। কেউ তা ছিনিয়ে নিতে এলে, আমাদের মতো কিছু লোক দাঁড়িয়ে যাবে। মারব এখানে লাশ পড়বে শ্মশানে শুনেছেন আগেই।

এ বার নতুন কথা শুনুন, আমার নাম মিঠুন চক্রবর্তী। আমি যা বলি, তা করে দেখাই। আমি জলঢোড়াও নয়, বেলোবোড়াও নই। আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলে ছবি। এ বার কিন্তু সেটাই হবে। দাদার প্রতি ভরসা রাখবেন। বিশ্বাস রাখুন। দাদা কখনও ভয় পেয়ে পালিয়ে যায়নি। এক ছোবলে ছবি। কেউ পালাতে পারবে না।’

তিনি আরো বলেন, ‘আজকের দিনটা আমার কাছে একটা স্বপ্নের মতো। এই জন্য বলছি স্বপ্ন, আমি এসেছি এমন একটা জায়গা থেকে জোড়াবাগানের দিক থেকে, তার দু’দিকটাই অন্ধকার। থানার পিছনে না দেখলে জায়গা খুঁজে পাওয়া যেত না।

সেখান থেকে ভারতবর্ষের তাবড় নেতাদের সঙ্গে এই মঞ্চে দাঁড়াব ভাবিনি, যেখানে বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের প্রধানমন্ত্রী আসছেন। স্বপ্ন দেখেছিলাম একটা কিছু করব। প্রধানমন্ত্রীর সঙ্গে একমঞ্চে থাকাও তো স্বপ্নের।’

ইনি/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর