chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আলী আশরাফের মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক

ডেস্ক নিউজ: নগর পরিকল্পনাবিদ প্রফেসর  ইঞ্জিনিয়ার এম আলী আশরাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাদার্ন ইউনিভার্সিটি

রবিবার (৭ মার্চ) এক যৌথ শোকবার্তায় সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক ও কর্মকতার্বৃন্দ  মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তারা বলেন,  তার মৃত্যুতে বাংলাদেশের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল এবং আমরা হারালাম একজন পথ প্রদর্শক, জ্ঞান প্রদীপ ও  বিশিষ্ট ব্যক্তি। সাদার্ন ইউনিভার্সিটির অগ্রযাত্রায় মহান এ শিক্ষকের অবদান  চির স্মরণীয় হয়ে থাকবে। এমন একটি উজ্জ্বল নক্ষত্রকে হারিয়ে পুরো সাদার্ন ইউনিভার্সিটি পরিবার শোকাহত।

আজ বাদ যোহর জমিয়তুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে তার প্রথম জানযার নামায অনুষ্ঠিত হয়, গ্রামের বাড়ি ফটিকছড়ির জাহানপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে,গতকাল রাত ২টায় ঢাকার এপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এই গুণী শিক্ষক।মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর।

উল্লেখ্য, সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর ভারপ্রাপ্ত উপ—উপাচার্য হিসেবে ২০১৬ সালের আগষ্টের ৭ তারিখ যোগদান করেন পুরকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী অধ্যাপক আলী আশরাফ। একই সাথে তিনি সিভিল ইঞ্জিনিয়ার বিভাগের প্রধান হিসেবেও দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে ২০১৪ সালে তিনি সাদার্ন ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ার বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব নেন।

ইনি/চখ/নচ

এই বিভাগের আরও খবর