chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে খেলার মাঝেই খবর এল ক্রিকেটার করোনা আক্রান্ত

পরিত্যক্ত হল ম্যাচ


ডেস্ক নিউজ: চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আয়ারল্যান্ড এ দলের সঙ্গে বাংলাদেশ ইমার্জিং দলের আনঅফিশিয়াল ওয়ানডে ম্যাচে যখন তুমুল লড়াই চলছে,ঠিক তখনই খবর এল এক আইরিশ খেলোয়াড় করোনায় আক্রান্ত।

শুক্রবার বেলা ১১ টার কিছুটা পরে খেলার ৩০ ওভার শেষ হতেই আয়ারল্যান্ডের ক্রিকেটারের রোহান প্রিটোরিয়াসের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। আর এ খবরের পরপরই ম্যাচটিই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

গেল বুধবার ২ দলের ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হয়। যার রিপোর্ট আসে খেলা চলাকলীন সময়ে। পরীক্ষায় জানা যায়, আইরিশ পেসার রুহান প্রিটোরিয়াস কোভিড পজিটিভ। সে তখন মাঠেই খেলছিল।

খেলা দেখতে মাঠেই ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। তিনি গণমাধ্যমে বলেন, গত বুধবার করোনা টেস্ট করে রিপোর্ট আসে শুক্রবার ১১টায়। ততক্ষণে মাঠে খেলা গড়ায় ৩০ ওভার।

করোনা পজেটিভ রিপোর্ট হাতে পাওয়ার আগেই রুহান প্রিটোরিয়াস ৪ ওভার বোলিং করে ১টি উইকেটও নিয়েছেন। শনাক্ত হওয়ার খবর জানার পরপরই তাকে আইসোলেশনে রাখা হয়।

চট্টগ্রামে আয়ারল্যান্ড এ ও বাংলাদেশ ইমার্জিং দলের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হয় শুক্রবার। টসে জিতে বাংলাদেশ ইমার্জিং দলকে ব্যাটিংয়ে পাঠায় আয়ারল্যান্ড।

খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত বাংলাদেশ দল ৪ উইকেটে ১২২ রান করে। এ সময় তৌহিদ ৪৪ আর শামীম ২২ রান নিয়ে ব্যাটিং করছিলেন। আক্রান্ত ক্রিকেটার রোহান প্রিটোরিয়াস ৪ ওভার বোলিং করে ১টি উইকেট নেন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর