chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বোয়ালখালীতে পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে এক হাজার ২শ ৫টি ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আজ বৃহস্পতিবার (৪মার্চ) আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানান বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল করিম।

তিনি বলেন, গত বুধবার পৃথক অভিযান চালিয়ে ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। উপজেলার শাকপুরা বড়ুয়া টেক এলাকায় পুলিশের চেক পোস্ট দেখে ২ যাত্রী অটোরিক্সা থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের বাটাখালী মাতব্বর বাড়ী এলাকার নজির আহমদের ছেলে মো.গণি মোক্তাদীর (৪০) ও একই এলাকার হোসাইন উল্লাহর ছেলে মার্শাল ইবনে হোসাইন (৩০)। এসময় তাদের কাছ থেকে ১১শ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এ ছাড়া একইদিন উপজেলার পোপাদিয়া চান্দাঁর হাট এলাকায় পুলিশ দেখে পালানোর সময় চরণদ্বীপ ৬নং ওয়ার্ডের সৈয়দনগর নুর বক্স মুন্সীর বাড়ীর মৃত শাহ আলমের ছেলে জাবেদুল আলমকে (৩৫) আটক করা হয়। এ সময় তার কাছে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর