chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘মেসি টাকার পেছনে ছোটে না’

খেলা ডেস্ক: বার্সেলোনার সাথে লিওনেল মেসির দ্বন্দ্বের অবসান হলেও মেসিকে বার্সা ধরে রাখতে পারবে কি-না এ নিয়ে ভক্তদের মনের সংশয় দূর হয়নি। বিষয়টিকে গুরুত্ব সহকারেই নিচ্ছেন আগামী রোববার (৭ মার্চ) অনুষ্ঠিতব্য বার্সার ৪১তম প্রেসিডেন্সিয়াল নির্বাচনের প্রার্থীরাও।

আসন্ন এ নির্বাচনে যেই জয়ী হোক না কেন, তার সামনে বড় চ্যালেঞ্জ থাকবে দলের সবচেয়ে বড় তারকাকে ক্লাবে ধরে রাখা। কেননা এরই মধ্যে মেসি সাফ জানিয়ে দিয়েছেন, নতুন মৌসুমের শুরুতে অন্য কোথাও চলে যাবেন তিনি।

নির্বাচনের ঠিক আগে দিয়ে এ বিষয়ে কথা বলেছেন প্রেসিডেন্ট পদপ্রার্থী লাপোর্তা। তার মতে, মেসি তখনই বার্সেলোনায় থাকবেন, যদি তিনি (লাপোর্তা) এই নির্বাচনে যেতেন। অন্যথায় মেসিকে রাখা যাবে না বলেই সাবধান করেছেন লাপোর্তা।

তিন পদপ্রার্থীদের মধ্যে আয়োজিত প্রেসিডেন্সিয়াল ডিবেটে লাপোর্তা বলেছেন, ‘আমি নিশ্চিত, যদি অন্য কেউ নির্বাচনে যেতে তাহলে মেসি আর ক্লাবে থাকবে না। মেসির সঙ্গে আমার দারুণ সম্পর্ক রয়েছে। যেখানে শ্রদ্ধার মাত্রাটা অনেক বেশি।’

তিনি আরও যোগ করেন, ‘ক্লাবের বর্তমান পরিস্থিতি মাথায় রেখেই তাকে (মেসিকে) সামঞ্জস্যপূর্ণ একটা প্রস্তাব দিবো আমরা। অর্থনৈতিক দিক থেকে আমরা হয়তো প্রতিদ্বন্দ্বিতা করতে পারব না। তবে মেসি আবার টাকার পেছনেও ছোটে না। সে সর্বোচ্চ পর্যায়ে থেকেই ক্যারিয়ার শেষ করতে চায়।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...