chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার শিক্ষক

নিজস্ব প্রতিবেদক: শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে খাগড়াছড়ি পার্বত্য জেলা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের (টিএসসি) শিক্ষক সোহেল রানাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৪ মার্চ) বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তাকে হাজির করা হয়েছে। এর আগে গতকাল বুধবার (৩রা মার্চ) বিকেলে ঢাকা শেরেবাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রশীদ।

তিনি বলেন, গতকাল( বুধবার) অভিযুক্ত শিক্ষককে ঢাকায় আটক করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়।

এর আগে গত ২৫ শে ফেব্রুয়ারি দুপুরে খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের(টিএসসি) অফিস কক্ষে ডেকে নিয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়ন ও ধর্ষণের চেষ্টা করেন শিক্ষক সোহেল রানা।

ওই দিন দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে খাগড়াছড়ি মডেল সদর থানায় মামলা দায়ের করেন। এরই মধ্যে সোহেল রানাকে বদলী করে হেড অফিসে সংযুক্ত করা হয়।

পাশাপাশি ২৮শে ফেব্রুয়ারি ছাত্রী লিখিত অভিযোগ করার পর পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করে স্কুল কর্তৃপক্ষ ও কারিগরি শিক্ষা অধিদপ্তর।

গত মঙ্গলবার (২রা মার্চ) এ ঘটনার প্রতিবাদে ও অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর