chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: গৃহকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আব্দুল হক মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় গৃহকর্মী মো.জমির উদ্দীনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (৩ মার্চ) সকালে সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন চট্টলার খবরকে বলেন, আজ সকালে মৃত আব্দুল হকের বড় ছেলে নেজাম উদ্দিন অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এই ঘটনায় আটক গৃহকর্মী মো. জসি, উদ্দীনকে গ্রেফতার দেখিয়েছি।

এর আগে গত সোমবার (১ মার্চ) সকালে হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহকর্মীকে আটক করেছিল পুলিশ। তার স্বীকারোক্তিতে বাড়ির পেছনের পুকুরে দীর্ঘ ৪ ঘণ্টা সেচ দিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহার রড ও তিনটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিতু বলেন, কেঁওচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হক মিয়াকে হত্যার ঘটনায় গৃহকর্মী মো.জমির উদ্দীনকে গ্রেফতার করার পর হত্যাকাণ্ডে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

সোমবার (১ মার্চ) সকালে কেওচিয়া চেয়ারম্যান পাড়ায় নিজ বাড়ি থেকে সাবেক চেয়ারম্যান আব্দুল হকের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি কেঁওচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। মরদেহ উদ্ধারের সময় শরীরে রক্ত, মাথা, চোখ ও হাতে আঘাতের চিহ্ন দেখা গেছে বলে জানিয়েছিল সাতকানিয়া থানার পুলিশ।

এসএএস/

এই বিভাগের আরও খবর