chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপিতে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত

নিজস্ব প্রতিবেদক: নানা আয়োজনের মধ্য দিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে আয়োজিত হয়েছে ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২১’। কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী অকুতোভয় পুলিশ সদস্যদের অকৃত্রিম দেশপ্রেম ও মহান আত্মত্যাগের স্বীকৃতিস্বরূপ এ দিবসটি পালন করা হয়।

আজ সোমবার (১লা মার্চ) দিবস উপলক্ষে নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সে আয়োজিত সম্মাননা প্রদান ও স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টু্যরিষ্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম, পুলিশ মেমোরিয়াল ডে কমিটির সদস্য সচিব ও চট্টগ্রাম পুলিশ সুপার এস এম রশিদুল হক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডার মোঃ সাহাব উদ্দিন ও নগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদ।

তাছাড়া কর্মসূচীর শুরুতে সশস্ত্র অভিবাদনসহ মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরবর্তীতে আত্মদানকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় সিএমপি, চট্টগ্রাম রেঞ্জ, আরআরএফ, এপিবিএন, শিল্প, হাইওয়ে, রেলওয়ে, পিবিআই, র‌্যাব, ট্যুরিস্ট এবং নৌ-পুলিশের ইউনিট প্রধানসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর