chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পিসি রোডের কাজ এপ্রিলের মধ্যেই শেষ করতে চান মেয়র

নিজস্ব প্রতিবেদক: আগামী এপ্রিল মাসের মধ্যে পোর্ট পোর্টকানেক্টিং রোডের কাজ শেষ করতে চান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রামের লাইফ লাইনখ্যাত জনগুরুত্বপূর্ণ সড়কটির কাজ দ্রুততার সাথে সম্পন্ন করতে তিনি ঠিকাদারদের সময় বেঁধে ও কর্পোরেশনের প্রকৌশল বিভাগকে তাগিদ দিতে বলেছেন।

মেয়র কার্যাদেশ প্রাপ্ত ঠিকাদারদের হুশিয়ার করে বলেন, অতীতে কী করেছেন তা ভুলে যান। নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ না করার ফলে জনভোগান্তি হলে আমি কাউকে ছাড় দেব না।

তিনি আজ সোমবার বিকেলে পোর্টকানেক্টিং কলকা সিএনজি থেকে নয়াবাজার পর্যন্ত অংশের পিচ ঢালাইয়ের কাজ সরেজমিন পরিদর্শনে গিয়ে একথা বলেন।

এসময় স্থানীয় কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইল কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজম্মেল হক, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু ছালেহ, সুদীপ বসাক, নির্বাহী প্রকৌশলী আবু সাহাদাত মো. তৈয়ব, আশিকুল ইসলাম, স্থানীয় রাজনীতিক মো. হোসেন, গোলাম ফোরকান মেয়রের সাথে ছিলেন।

মেয়র বলেন, সামনে বর্ষা, কাজেই নতুন কার্যাদেশ নিয়ে করতে গেলে সময়ক্ষেপন হবে। তাই চেষ্টা করছি যারা কাজ পেয়েছে তাদের থেকে কাজ আদায় করতে। না করলে তখন আইনি ব্যবস্থা নিব অবশ্যই।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...