chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অগ্নিদগ্ধ হয়ে ৯দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন রাউজানের জোসনা

নিজস্ব প্রতিবেদক: অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন জোসনা আরা বেগম তোতা (৫৫)। টানা নয় দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে পারি জমিয়েছেন রাউজানে ছাগল বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ এ নারী।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে রাজধানীর বার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জোসনা বেগম ওই এলাকার ফজল কাদেরের স্ত্রী ও ইদ্রিস মিয়ার মেয়ে।

ছাগল বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ সেই নারীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন।

জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি রাতে দগ্ধ জোসনা আরা বেগম প্রতিদিনের মতো ছাগলকে তাপ দেওয়ার জন্য হাড়িতে করে কয়লা রাখেন। কয়লার হাড়িটি ছাগল ফেলে দিলে ১৭ ফেব্রুয়ারি সকালে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়লে ছাগল বাঁচাতে ছুটে যান জোসনা আরা বেগম। এ ঘটনায় দুটি ছাগল ছানাসহ ৩টি ছাগল রক্ষা পেলেও জোসনার শরীরে থাকা সিল্কের শাড়িতে আগুন ধরে যায়। এতে তিনি দগ্ধ হন।

খবর পেয়ে রাউজান ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে এবং দগ্ধ জোসনাকে উদ্ধার করে চমেক হাসপাতলে প্রেরণ করে।

পরে তার অবস্থার আরো অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা বার্ন হাসপাতালে ভর্তি করা হয়। আজ দীর্ঘ নয়দিন চিকিৎসাধীন থেকে অবশেষে মৃত্যুর কাছে হার মানে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর